নতুন পোস্ট
Loading...

Monday, January 19, 2015

এলো অফিস ৩৬৫

Be the first to comment!
পোস্ট   বার দেখা হয়েছে
উইন্ডোজ অপারেটিং সিস্টেম ব্যবহারকারীদের জন্য ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট, আউটলুক, ওয়াননোট-এমন যাবতীয় ব্যক্তিগত কাজের সুবিধা নিয়ে দেশের বাজারে মাইক্রোসফট অফিস ৩৬৫ এনেছে কম্পিউটার সোর্স।
এই লাইসেন্স সফটওয়্যারটি ব্যবহারে পিসিতে সংরক্ষিত তথ্য আচমকা হারিয়ে যাওয়া কিংবা ঘন ঘন সেটআপ দেয়ার বিড়ম্বনা থেকে মুক্তি পাবেন ব্যবহারকারীরা।

এর বাইরেও এই একটি সফটওয়্যারই উইন্ডোজ ছাড়াও ম্যাকিন্টোশ অপারেটিং সিস্টেম চালিত ডেস্কটপ, ল্যাপটপ, ট্যাব এবং উইন্ডোজ ফোনে ব্যবহার করা যায়। যে কোনো স্থান থেকে ওয়ান ড্রাইভ ক্লাউড সুবিধার মাধ্যমে পিসির তথ্য ব্যবহারের জন্য রয়েছে আনলিমিটেড তথ্যসংরক্ষণ সুবিধা। তাই ঘরে-বাইরে বা দেশে-বিদেশে যে কোনো স্থান থেকেই কোনো রকম জটিলতা ছাড়াই ডকুমেন্ট, ছবি এবং ভিডিও পর্যন্ত এখান থেকে এডিট এবং শেয়ার করা যায়।

উপরন্তু এই একটি লাইসেন্সের মাধ্যমেই স্কাইপি’র মাধ্যমে প্রতি মাসে ৬০ মিনিট করে বছরে ৭২০ মিনিট বিনামূল্যে কথা বলা যাবে। এক বছর সাবস্ক্রিপশন সুবিধায় মাইক্রোসফট অফিস ৩৬৫ ফুল প্যাকেজ প্রোডাক্টের রয়েছে দুইটি সংস্করণ।

এর মধ্যে মাইক্রোসফট অফিস ৩৬৫ হোম সর্বোচ্চ ৫ জন ব্যবহার করতে পারে। এর দাম ৬ হাজার ৫০০ টাকা। অপরদিকে একক ব্যবহারকারীর জন্য রয়েছে মাইক্রোসফট অফিস ৩৬৫ পার্সোনাল। এর মূল্য ৪ হাজার ৫০০ টাকা।

Related Post:

  • 0Blogger Comment
  • Facebook Comment